Header Ads

জোনাকির আলো



লিখেছেনঃ সাহিদা রহমান মুন্নী

প্রকাশকঃ মৌসুমী ইসলাম মৌ

প্রকাশনীঃ বইটি ঐশ্বয্য প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে 

প্রচ্ছদ করেছেনঃ ঐশ্বয্য

প্রকাশকালঃ বইমেলা ২০১৬ ইং

শুভেচ্ছা মূল্যঃ ৫০ টাকা

পরিবেশকঃ আমীর প্রকাশন

লেখক বইটি উৎসর্গ করেছেন-

এমন একজন ব্যাক্তিকে যিনি শুধু আমার জীবন সঙ্গীই ননবরং আমার জীবনের আশীর্বাদ স্বরূপ। যার সংস্পর্শে জীবনের অনেক কষ্টঅনেক কান্না খুব সহজেই অবনত মস্তকে মেনে নিয়ে হাসার চেষ্টা করা যায়।

 

জোনাকির আলো ” কবির ১ম কাব্যগ্রন্থ। মোট ৪৮টি কবিতা স্থান পেয়েছেন গ্রন্থটিতে। আবেগ ছাড়া কোন মানুষ হয়না। আর সেই আবেগ থেকেই ভালোলাগা। ভালোবাসা হয়তো তা-ই।

 

তুমি আমার কি তুমি গো,

জানবে নাকো কভু-

হৃদয় মাঝে হৃদয় হয়ে,

রইবো যেন তবু।

 

জোনাকির আলো অধিকাংশ কবিতা বিরহআকাঙ্ক্ষা এবং ভালোবাসাকে নিয়ে। এই অর্থে গ্রন্থটিকে আমরা পুরনাঙ্গ ভালো লাগার মতো একটি কবিতা গ্রন্থ বলতে পারি।

কৃতজ্ঞতাঃ

প্রথমত আল্লাহর দরবারে হাজার কোটি শুকরিয়া আদায় করি কারন তিনি আমাকে আমার এই প্রথম বইটি প্রকাশ করার

তাওফিক দিয়েছেন। যা আমার জীবনের চরম একটা স্বপ্নের প্রতিফলন। আমি কৃতজ্ঞতা জানাই আমার ভাই বোন বিশেষ করে

আমার ছোট ভাই  বোন মোহাম্মাদ রেজাউল হোসেন এবং জোবেদা পারভীন তিন্নি কে আমাকে লিখতে বিশেষভাবে

উৎসাহিত করার জন্য। আর আমার বান্ধবীদের মধ্যে বেবী,জলী  বকুল কে আমার শ্রদ্দেয় মামা গিয়াস উদ্দিন কে জার অনেক আশ্বাস পেয়েছি আমার লেখা নিয়ে এবং তোহিদুল ইসলাম কনক কে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.